Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sayani Banerjee

Abstract

2  

Sayani Banerjee

Abstract

মেঘ - সায়নী ব্যানার্জী

মেঘ - সায়নী ব্যানার্জী

1 min
678


হাজার হাজার মাইল দূরে 

ভেসে চলা কিছু তুলোর সারি,

মন খুলে চলে তোমার পাড়ায়,

কখনো আসে আমার বাড়ী l 


ভিন্ন ভিন্ন রূপ তাদের,

কখনো কান্না, কখনো হাসি -

লুকোচুরির ছন্দে মেতে 

দূর আকাশের মেঘের রাশি l 


আমার মনের সকল খবর 

ওদের বলি কানে কানে,

কিছু ওরা ভুলিয়ে দেয় -

আর, বাকিটুকু লুকোতে জানে l 


মেঘ নয় শুধু ওরা,

তার চেয়েও অনেক বেশি -

খামখেয়ালি জেনেও তাই 

বড্ড ওদের ভালোবাসি ll 


Rate this content
Log in