Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Madhuri Sahana

Tragedy

3  

Madhuri Sahana

Tragedy

ক্ষমতা

ক্ষমতা

1 min
82



ক্ষমতার বেলাগাম সম্ভোগ থেকে উদ্ভূত কন্টক 

বেকায়দা পীড়া দেয় ।

হিংসার অনৈতিক নিয়মে 

বাসনার নিঃশব্দ 

চলন শিরায় উপশিরায় ।

ক্ষমতা বাসা বদলায় ;

কিন্তু মোহ পিছু ছাড়ে না ।

নখদন্তহীন শ্বাপদ ,

কোলাব্যাঙ ভেক ধরে ।

পৃথিবীর আবর্তনে নুতন কিছু মুখ সামনে আসে ;

তর্ক বিতর্ক কোলাহল শুরু হয়

নিরিহ মুখে প্রশ্ন জমা হয় ;

জিলিপির প্যাচের কৌশল

ইতিহাস খুঁজে পায় ।

বেঁচে থাকার অবৈতনিক শিক্ষা

বেতন নেয় একশো শতাংশ ।


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy