Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Devina Sarkar

Drama

3  

Devina Sarkar

Drama

কিছু গল্প

কিছু গল্প

1 min
17.3K


কিছু গল্প কেউ বলেনা …

সেই গল্প কেউ জানতেও চায়না …

সে গল্পে যে কোনো অযথা মসলা নেই।

সেই গল্প কেউ বানায় না...সেই গল্প সত্যি ঘটে …


লক্ষ লক্ষ সৈনিক মরে …

তাদের জন্য চোখের জল কে ঝরায়?

শুধু তাদের পরিবার?

কজন চেনে তাদের?

কজন দাঁড়ায় তাদের বাড়ির সামনে?

কজন খোঁজ নেয় তাদের বৌ, মা দের ?

আসলে তারা না সত্যি রক্ত ঝরায়।

তাদের মা বৌরা সত্যি জল ফেলে চোখ থেকে …

তার মধ্যে নাটক নেই ...অতিরিক্ত মসলা নেই …

এটা সত্যি গল্প।


Rate this content
Log in

Similar bengali poem from Drama