Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Madhuri Sahana

Fantasy Others

3  

Madhuri Sahana

Fantasy Others

কি এসে যায়

কি এসে যায়

1 min
257


কি এসে যায় আছি বা নেই গল্পটাতে ?

গন্তব্য যদি হয় নিঃশেষ হওয়া !

চলেছি কৌতুহলে ,

উপন্যাসের উপাখ্যান দেখতে দেখতে।

কয়েক শত যোযন দুরের 

কোনো নিভে যাওয়া নক্ষত্রের আলো ,

আলোর গতিতে ছুটে চলেছে 

নিভে যেতে চেয়ে ।

মরচে ধরা আয়ু খসে যাচ্ছে ,

পরতে পরতে ।

ফুল থেকে যেন পাপড়ি।

সকল আনন্দ উষ্ণতা ,

গিলে খাবেই হিমশীতল অন্ধকার।

কি এসে যায় আছি বা নেই গল্পটাতে ?



Rate this content
Log in

Similar bengali poem from Fantasy