নক্ষত্র ঘুমহীন জড়াতে চাইনা যুদ্ধ... নক্ষত্র ঘুমহীন জড়াতে চাইনা যুদ্ধ...
কি এসে যায় আছি বা নেই গল্পটাতে ? কি এসে যায় আছি বা নেই গল্পটাতে ?
নক্ষত্র রাত্রি নক্ষত্র রাত্রি
কিছু বাক্যালাপ সাংকেতিকও হয় কিছু বাক্যালাপ সাংকেতিকও হয়
সময় শুধু খুঁজছে তোমায় সময় শুধু খুঁজছে তোমায়
আদতে মৃত্যু হয়ত বেশি মাত্রায় অধার্মিক। আদতে মৃত্যু হয়ত বেশি মাত্রায় অধার্মিক।