Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Turjya Mukherjee

Tragedy Romance

2  

Turjya Mukherjee

Tragedy Romance

খোঁজ রাখো?

খোঁজ রাখো?

1 min
686


বিন্দু মাত্র মেঘ ছিল না আকাশে,

বৃষ্টি হওয়ার সম্ভাবনাও ছিলনা তেমন।

লোকচলাচল বহাল আছে আজও,

 প্রতিনিয়ত রাস্তা থাকে যেমন।

হঠাৎ করেই বৃষ্টি এলো একছাঁট,

ভিজিয়ে যেন দিল আলতো করে,

 স্পর্শ করলে চোখ-মুখ আর ঠোঁট

 বৃষ্টি যেন চুমু আঁকলে গালে…


দাঁড়িয়ে ছিলাম জানলায় ঠিক পাশে

হাতে নিয়ে তোমার নিত্য পড়া মেরুন টি-শার্ট

হঠাৎ করে বাজ ফাটলে আকাশে

জড়িয়ে ধরলাম টি-শার্ট টাকে বুকে…. 

 আশ্রয়হীনা আশ্রয় পেলে যেন 

আঁকড়ে ধরে তোমার মেরুন টি-শার্ট….


জমে থাকা অভিমানের ভিড়

 ধরলে আমার ঘিরে মনের চারপাশ

বড্ড মায়া জড়ানো তোমার মুখখানি,

অভিমান দেখাতে তাই আজও আমি পারিনি

তোমায় দেখলে-মায়া হয় আমার কেমন!

থাকি ঘিরে তোমায় স্মৃতি আঁকরে এখন।

ঘুরঘুর করি তোমার নজর কাড়ার কারণে।

দেখতে পাও?

তবে কেন তেমন আমল দাও না মনে ?


রাগ হলে তোমায় না,

তোমার টি-শার্ট জড়িয়ে রাগ দেখাই।

জানো আমার পছন্দের ফুল কী?

জানো আমি কী রং ভালোবাসি?

জানো আমি তোমায় কতটা ভালোবাসি?

জানো যখন তুমি থাকোনা কীভাবে দিন কাটাই?

জানো তুমি আসবে বলে কেমন করে থাকি অপেক্ষায়? 

সে সবের কিছুই জানো না তুমি...

খোঁজ পাওনা আমার মনের ঘরের।

দোষ দিইনা তোমায়!

মেয়েমানুষ তো,নির্ভরশীল মেয়েমানুষ।

তাই অভিমান গুলো তুলে রাখি,

মাঝে মাঝে তাদের একলা ঘরে নামিয়ে দেখি….


Rate this content
Log in