Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Turjya Mukherjee

Romance

3  

Turjya Mukherjee

Romance

ঝরা চিঠি

ঝরা চিঠি

1 min
765


শুকনো পাতা মারিয়ে চলি

শুনতে তুই পাবি বলে,

কেমন ভাবে আড়াল হলি

এই শহরে একলা ফেলে!

রাতের শহর আজও হাসে,

আমার প্রেমে-প্রত্যাখ্যানে,

ঘুমের সময় দুচোখে ভাসে-

সত্যি শুধু বৃষ্টি জানে।

আজও তোকে ভালোবাসি,

মনের কোণে তোকেই রাখি,

সুযোগ পেলে খুলে দেখি,

তোর ঠোঁটের ওই মৃদু হাসি।

ইচ্ছা করে নিয়ম ভাঙ্গি,

মায়ার আবেগে জড়াব বলে,

তুই কি কখনো পড়িস খুলে

ঝরা চিঠি, সময় পেলে?


Rate this content
Log in