Reshma Majumder

Fantasy Others

5.0  

Reshma Majumder

Fantasy Others

খাঁচা

খাঁচা

1 min
298


মনে করো আমি এক খাঁচাবন্দি টিয়া

শেকলে বাঁধা পরে উড়তে ভুলেছি

আমার ছটফটানি দেখে হাসতে ভোলেনি কেউ

কিন্তু শুকনো অশ্রুধারার ভারে আমি হয়েছি ক্লান্ত

ভুলে গিয়েছি আনন্দ কাকে বলে

খুশির আবহে খেলাধুলা কি যে ছিল

এখন তো সবই অন্ধকারে মোড়া

লুকোচুরির আর অবকাশ নেই কোনো

আকাশের সাথে যোগাযোগ কবেই হয়েছে ছিন্ন

এখন তো শুধু স্মৃতির সরণি বেয়ে যাতায়াত করি

মুক্তির অপেক্ষায় দিন গোনা ছাড়া

আমার যে আর দ্বিতীয় কাজ নেই কোনো।


Rate this content
Log in