PARAMITA BASAK

Tragedy

2  

PARAMITA BASAK

Tragedy

কেন?

কেন?

1 min
394


 প্রিয় ডাইরি


কেন তারে ভুলতে নারি

এভাবে কি আর বাঁচতে পারি,

মনের মধ্যে ঝড়

কেন বিধি নিঠুর এত

বানায় আপন পর।

আমার মনের যত ব্যথা

আমার যত গোপন কথা,

লুকাই কেমন করে?

যেথায় আমি যাই না কেন

তাকেই মনে পরে।

চেষ্টা রোজ এর যদি পারি

ভুলতে তার কথা,

ভুলবো কি আর 

পুরানো ক্ষত

জাগায় প্রাণে ব্যথা।


Rate this content
Log in