Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Hasi Iqbal

Abstract Tragedy Others

3  

Hasi Iqbal

Abstract Tragedy Others

কবিতা

কবিতা

1 min
193


ধার করে সুখ যায় না কেনা ।। হাসি ইকবাল

 

ধার করে সুখ যায় না কেনা 

হলদে বরণ মেঘের কাছে মায়ার জগত খুব অচেনা 

গ্রিলকাটা ঝিম আকাশে ঘোর আর্তনাদ !

মন খারাপের সংজ্ঞাটা কি ? 

খাঁমচে ধরা বুকের পাজর ? 


রঙজ্বলা প্রেমের কাছে মাঝরাতের নিশুত নীরব

নিয়ন নীলে বৃথাই খোঁজে সন্ধ্যাগাঙে সূর্য ডোবা ।

লাটাইবিহীন বোকা ঘুড়ির নিষ্ক্রিয় কান্না - আবেগ 

ডুব সাঁতরে পার হয়ে যাই ঘোর আঁধারে দুঃখের নদী । 


রঙিন ছাদে নোনা ধরা স্যাঁতস্যাঁতে অসহায়ত্ব

ঝড়কে সামল দিযে আহত ঝরাপাতার স্তব্ধতা 

বুড়ো বাসের নিস্প্রভ হেডলাইটে বিবর্ন স্মৃতি কাঁদে 

জোৎস্না আলোয় একাই গুনি রাতের তারা - জলের পিপি ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract