Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Biswajit Ganguly

Romance

2  

Biswajit Ganguly

Romance

হৃদয় ১

হৃদয় ১

1 min
86



হৃদয়ের অমোঘ সরবতে 

ছলকে ওঠে রক্ত,

নুন-মিষ্টি, আনন্দ-বিষাদ

সবই রক্তে মিশে যায়।


শিরা ও ধমনীর

বিশুদ্ধ ও দূষিত রক্ত নিয়ে

আমি তোমায় নিত্যদিন ভালোবাসতে শিখি।


Rate this content
Log in