Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Biswajit Ganguly

Abstract Romance

3.3  

Biswajit Ganguly

Abstract Romance

এভাবেই তোমায় চুমু খেয়ে যাব

এভাবেই তোমায় চুমু খেয়ে যাব

1 min
255


এভাবেই তোমায় চুমু খেয়ে যাব

নিয়ন্ত্রণের আয়তক্ষেত্র তথা চৌকো বারান্দা পেরিয়ে

বাতাস থেকে বাতাসে ভেসে, নিরলসভাবে।


ডাক্তারের স্টেথোস্কোপ স্পন্দনহীন

হার্টবিট ওঠা-পড়ার ঊর্ধ্বে - সরলরেখা

আমার বেডের ওপাশে দাঁড়িয়ে শীত

আর এপাশে তুমি

কান্নার ভেকধারী রুধির।


সব ব্যথাকে আজ ছুটি দিলাম

কারণ পেয়েছি বোরোলিন-মৃত্যু

হয়তো যাত্রা ঘুমে

পাতাঝরার মরসুমে

তবুও যাওয়ার আগে 

কবোষ্ণ স্পর্ধায়

এভাবেই তোমায় চুমু খেয়ে যাব।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract