Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Agniswar Sarkar

Abstract

3  

Agniswar Sarkar

Abstract

হোক শাস্তি

হোক শাস্তি

1 min
315


কালের সূর্যের রঙ আজ আরও লাল

ভারত ভারাক্রান্ত,

জাতীয় রাস্তা এখনও শুকায়নি

মৃতদেহ অনন্ত ।

প্রেমের গোলাপ আজ মুখ ঢেকেছে লজ্জায়

রক্তরাঙা দিগন্ত ,

কাতর আর্তধ্বনি বাতাস জুড়ে

দেহগুলি শান্ত ।

কেউ পিতা , কেউ স্বামী কেউবা ভ্যালেন্টাইন

নিশ্চল সীমান্ত ,

অতর্কিতে আঘাত হানে কাপুরুষ

জীবন নিতান্ত ।

মোমবাতির আলোয় রাঙা আকাশ আর চারপাশ

দিক উদভ্রান্ত,

দেশের মাঝে শত্রু খুঁজে 

শাস্তি চূড়ান্ত ।।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract