Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিকাশ দাস

Abstract

3  

বিকাশ দাস

Abstract

গুমর

গুমর

1 min
592


তোমার দু’চোখ রেখেছো একাকার

যখন ভাঙ্গছিলো  ঝন ঝন করে বৃষ্টির কাঁচ

রোদ্দুরের আঁচে। দেখছিলে কাঁখ বাঁকানো নাচ

এক অসূর্যম্পশ্যা নারীর ।


আমি ছুটেছিলাম কুড়োতে বৃষ্টির ফোঁটা

দু’হাত আমার রক্তের আল্পনায় যদিও একাকার ।

এ জখম আঘাত

হৃদয়ের হয়রানিতে বাঁধছিলো অবাধে ভালবাসা

শুধু তোমার ।


তুমি দেখলে না ছুঁয়ে একবারও

আমার উপোসী ঠোঁটের পাতায় যতো রোদ বৃষ্টির সাত কাহন ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract