Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

soumik thakur

Tragedy

5.0  

soumik thakur

Tragedy

এমন ও দিন আসবে

এমন ও দিন আসবে

1 min
892


এমন ও দিন আসবে, আমাকে আর মনে আসবে না...

হয়েতো এমন ও একদিন আসবে, যেদিন সূর্য সকাল কে ভালোবাসবে না।

হয়েতো এমন ও একদিন আসবে, যেদিন প্রবাহিত নদী সমুদ্রে এসে মিসবে না।

হয়েতো এমন ও একদিন আসবে, পাতা ঝরে যাবে বসন্ত আসবে না।

হয়েতো এমন ও একদিন আসবে, সপ্ন থাকবে কিন্তু তুমি থাকবে না।

হয়েতো এমন ও একদিন আসবে, চোখের পলকে তুমি থাকবে না।


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy