Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

বিকাশ দাস

Classics

1.0  

বিকাশ দাস

Classics

চৌকাঠ

চৌকাঠ

1 min
753


একটা ঘরে

অনেকদিনের সংসার

কাটিয়ে এসেছি দু’জনে ।

বেশির ভাগটা রমণীর গুনে ।


এক কাঁথায় শীত ভাগ করে এক কাপড়ে সুখ দুঃখ ধরে

রেখেছি বেঁধে হৃদয় হৃদয়ের স্পন্দনে ।

বেশির ভাগটা রমণীর গুনে ।


এক চুটকি

সম্বরার ঝাঁজে গোটা সংসার ।

এক মুচকি

হাসির ভাঁজে গোটা সংসার ।

বেশির ভাগটা রমণীর গুনে । 


দিনযাপন  আলাপনে

বিয়ের বাসন কোসনে এক বাক্যের শাসন

এসো ঘরে,

বসোনা চৌকাঠ ধরে

সুখ শান্তি চলে যায় অন্য বাড়ির উঠোনে ।


Rate this content
Log in