Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Tapan Das

Classics

2  

Tapan Das

Classics

বর্ষার প্রেম

বর্ষার প্রেম

1 min
824


ঘনকালো আকাশ মানেই বর্ষা নয়

বাতাস যখন আর মেঘকে ধরে রাখতে পারেনা

তখনই বৃষ্টি হয়ে ঝরে পড়ে 

                    সবুজ পাতার উপর,

                    

কিন্তু বর্ষা...

সে মৌসুমীর আধিপত্য। 


মনের ব্যথা আর বুকের ছ্যাকা

যখন আর বাকমানে না...

দুটোই নোনা জলের ধারা 

                   পায়ের পাতায়।


কেউ ভালোবেসে বৃষ্টিতে ভেজে

আর কারোর ভালোবাসা 

            বর্ষাতে ধুয়ে যায়।


Rate this content
Log in