Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sayani Banerjee

Abstract

2  

Sayani Banerjee

Abstract

বিসর্জন

বিসর্জন

1 min
418


সন্ধ্যাকে আমার বড় ভয় গো ...

ওর পিশাচী চোখ দুটোকে ভয় -

আতঙ্ক, কুন্ঠা -

ভয় ওর নিঃশ্বাসে ....


সন্ধ্যের দুটো হাত ছিঁড়ে খায় 

আমার রক্ত মাংসের শরীর,

টাকা? না কাগজের টুকরো 

আর, আমার আত্মার সহস্র টুকরোর 

বিসর্জন আঁধার জলে -

আমি ভয় পাই -

গুমরে কাঁদি -

তারপর আবার খোঁপার বাঁধন আলগা করে 

দাঁড়াই পিশাচী চোখের সন্ধানে ...

কাগজের নোটে নিজেকে 

বিসর্জন দিতে -

প্রতিদিনের সন্ধ্যা আমার আত্মার 

বিজয়া দশমী -

আমার বিসর্জন .....


Rate this content
Log in

Similar bengali poem from Abstract