Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Mahadev Nandi

Romance

2.1  

Mahadev Nandi

Romance

ভালোবাসি

ভালোবাসি

1 min
433


সত্যি তোকে ভালোবাসি

তোর হাসিতে আমি হাসি।

 মাঝে মাঝে কাঁদায় জানি;

পরোক্ষনেই বুকে টানি।

হাজার কথা বললে তুই,

মানি তার একটা-দুই।

কথা শোনার চেষ্টা করি;

না পেরে কেঁদে মরি।

আঁখিজল সঙ্গি মোদের;

এমন মায়া আছে কাদের?

প্রিয়া তুই আমার বধু,

নয় বছর প্রতিক্ষা শুধু।

তোকে রাঙাব আমার রঙে,

চলবো নিজে তোর ঠঙে।

রাখবো তোকে হাসি-খুশি;

কারন তোকে ভালোবাসি


Rate this content
Log in