Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Joydeep Chakrabortty

Romance Fantasy Others

3  

Joydeep Chakrabortty

Romance Fantasy Others

ভালোবাসার দিনে তোকে দিলাম

ভালোবাসার দিনে তোকে দিলাম

1 min
153


আজ ভালোবাসার দিনে তোকে দিলাম -

শুকনো একটা সমুদ্র।

কারনে-অকারনে উছলে পড়া নোনা জল,

জমিয়ে রাখিস। ওর বুকে লুকিয়ে রাখিস,

তোর সব অভিমান। ইচ্ছের পাহাড় ভেঙ্গে -

বানিয়ে নিস ভালোবাসার শহর।


আজ ভালোবাসার দিনে তোকে দিলাম -

এক গোছা ছেঁড়া শব্দের মালা।

ইচ্ছে মতো গেঁথে, লিখে নিস -

আমাদের ভালোবাসার গল্প।


আজ ভালোবাসার দিনে তোকে দিলাম -

এক ভাঁড় ভিজে সংখ্যা।

আমি হারিয়ে গেলে,

বসন্তের নরম রোদে শুকিয়ে -

ছড়িয়ে দিস কাশফুলের মতো।

পরিব্রাজক হোয়ে পৌঁছে দেবে বার্তা। 


আজ ভালোবাসার দিনে তোকে দিলাম -

এক মুঠো জোনাকি।

সন্ত্রাসী কালো মেঘ হানা দিলে,

বিলিয়ে দিস প্রেমিক যুগলের পিদিমে।


Rate this content
Log in

Similar bengali poem from Romance