Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Joydeep Chakrabortty

Romance Fantasy

4  

Joydeep Chakrabortty

Romance Fantasy

ভালোবাসা না কাম

ভালোবাসা না কাম

1 min
235


নক্ষত্র মেশানো এক আঁজলা জল দিয়ে,

ধুইয়ে দেবো তোর রাত্রি মাখা চুল।

আমার আঙ্গুল-সরীসৃপ চেটেপুটে খাবে,

তোর মেদহীন পীঠের ঘাম।


ভালোবাসার গন্ধ লুকিয়ে আছে,

তোর শরীরের আনাচে কানাচে।

কোমরে, থরে থরে সাজানো শিশির-এর

উন্মুখ ব্যস্ততা, বাষ্পীভূত হওয়ার।


মায়াবী মেঘ মাখানো চোখে,

লেগে আছে শেষ মিলনের এঁটো।

রতি-চাবুকের আঘাতে ক্ষতবিক্ষত—

 দেহপট, অধীর অপেক্ষায় সূর্যাস্তের।



Rate this content
Log in

Similar bengali poem from Romance