Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

উত্তীয় চ্যাটার্জ্জী

Abstract Fantasy Others

3  

উত্তীয় চ্যাটার্জ্জী

Abstract Fantasy Others

ভালো থাক ভালোবেসে

ভালো থাক ভালোবেসে

1 min
171


ফিরে ফিরে আসে সবুজের মায়া।

ছড়িয়ে থাকে কত আলো-ছায়া।

সোনা হয়ে যায় কত হাসিমুখ,

ফুলের আবেশ ঘোরে। 


জলসিঁড়ি ভাঙে মুহূর্ত যত।

ধুলো-মাটি-গান জাগে অবিরত।

পদ্মপাতায় বানভাসি সুখ,

জড়ায় ছোঁয়াচ সুরে।


একটা জীবন নিজের মতন।

অলীক যত দুঃখযাপন।

হাতের মুঠোয় আনন্দগান,

চিলতে রোদে হাসে।


থেকে যাক এভাবেই ছেলেবেলা।

রঙে রঙে মেশে শুক-সারি খেলা।

উজানস্রোতে খুশির তুফান, 

ভালো থাক ভালোবেসে।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract