Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Joydeep Chakrabortty

Abstract Tragedy Crime

3  

Joydeep Chakrabortty

Abstract Tragedy Crime

বালি চোর

বালি চোর

1 min
189


অজয়ের তীর সরে গেছে নাভি মূলে।

চিক চিক বালি জ্যোৎস্নায় ভিজে ,

পাড়ি দিয়েছে অজানার পথে।

আজ ও —

 দাসত্ব-এর শৃঙ্খলে বন্দী, 

অগোচর জুলুমের বোবা সাক্ষী।

স্মৃতির কোঠায় কাঁচ-জলের স্পর্শ,

পিকনিকের হইহুল্লর, মল্লার আবেগি সুর।

পূর্ণিমা-অমাবস্যায় চাঁদের সাথে লুকোচুরি খেলা। 

যেদিন ওরা জোর করে তুলে নিয়ে গেলো,

ওর কান্নায়, প্লাবন এসেছিল শুকনো গাঙে।

জোনাকির অকুলান ঝাপটানিতে, 

খসে পড়েছিল মলিন কাশফুল। 

আজ ও —

বোবা পাঁকে লুকিয়ে আছে,

সেই রাতের পাপের সাক্ষ্যর।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract