Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Vojo Roychowdhury

Comedy Drama Others

3.9  

Vojo Roychowdhury

Comedy Drama Others

অণুকবিতা : "কাকা"।

অণুকবিতা : "কাকা"।

1 min
11.7K


"বিদ্যা,বুদ্ধি,টাকা,

সে হয় আমার কাকা।

খেতে সে ভালোবাসে সন্দেশ মাখা,

সঙ্গে আবার আমও,তাও পাকা।

থাকে সে তো ঢাকা,তবে তার মাথা ফাকা।

অচল তার গাড়ির চাকা,

সেটাও আবার ইমর্পোটেড ফ্রম ওশাকা।

কিন্তু যাই হোক না কেন,

সে হয় আমারই তো কাকা।"



Rate this content
Log in

More bengali poem from Vojo Roychowdhury