STORYMIRROR

Dipa chatterjee

Tragedy Others

3  

Dipa chatterjee

Tragedy Others

অবুঝ মন।

অবুঝ মন।

1 min
219



মা, তুমি কোথায়?

নিশ্চুপ বাতাস বয় !

নিঃঝুুম রাতে একাকী ,

কিছু আর নেই বাকী!

যাত্রী সব গেছে চলে,

কাউকে কিছু না বলে!

অদৃশ্য, না ফেরার দেশে, 

আমি পড়ে আছি শেষে!

জানি, ফিরবে না কেউ,

অশান্ত মনে, 

কান্নার ঢেেউ !

মন আজ বড়ই অবুঝ,

বৃষ্টি রঙে ,প্রকৃতি সবুজ !


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy