টিক টিক করে জেগে আছে অদৃশ্য এক মস্ত ঘড়ি কালিন্দীর জলে ছায়া পড়ে সূর্য নিঃস্বার্থ টিক টিক করে জেগে আছে অদৃশ্য এক মস্ত ঘড়ি কালিন্দীর জলে ছায়া পড়ে সূর্য নিঃ...
ভবিষ্যতের অঙ্গীকার দিই মনের মাঝে কেঁদে... ভবিষ্যতের অঙ্গীকার দিই মনের মাঝে কেঁদে...
মিলনের পিয়াসা মিলনের পিয়াসা
"গিয়ে একবার বোলো...আমি তাকে আজও ভালোবাসি।" "গিয়ে একবার বোলো...আমি তাকে আজও ভালোবাসি।"
মন আজ বড়ই অবুঝ, বৃষ্টি রঙে ,প্রকৃতি সবুজ মন আজ বড়ই অবুঝ, বৃষ্টি রঙে ,প্রকৃতি সবুজ
বৃষ্টি এলে পরেকথার তরঙ্গ মালা স্নান সেরে ওঠেগান ধরেবুড়ো বট গাছ। বৃষ্টি এলে পরেকথার তরঙ্গ মালা স্নান সেরে ওঠেগান ধরেবুড়ো বট গাছ।