Dipa chatterjee
Abstract
অঝোর ধারায় ঝরে বৃষ্টি,
সবুজে হাসে সৃষ্টি।
গৃৃহ আজ কারাগার সম,
আমরা হয়়েছি ইচছা বন্দী!
অবুঝ মন।
ক রো না ।
"What you seek, is seeking you..." "What you seek, is seeking you..."
অনুল্লেখিত অনুল্লেখিত
শূন্য শূন্য
হারানো ভালোবাসা হারানো ভালোবাসা
স্বপনচারী স্বপনচারী
দুদিকেই দুদিকেই
শরতের শোভা শরতের শোভা
প্রিয় বান্ধবী প্রিয় বান্ধবী
জীবন জীবন
পিছুটান পিছুটান
আমি সৌন্দর্য প্রিয় রোম্যান্টিক কবি হতে চাইনা... আমি সৌন্দর্য প্রিয় রোম্যান্টিক কবি হতে চাইনা...
তোমায় হিংসে করি। তোমায় হিংসে করি।
আলপথে চাকার দাগে সন্ধ্যা নামে আলপথে চাকার দাগে সন্ধ্যা নামে
রাতে ঘরে হয় জানোয়ারের বাস... রাতে ঘরে হয় জানোয়ারের বাস...
গোধূলি বেলা গোধূলি বেলা
হে প্রতিবিম্ব...তুমি হও আরো বড় হে প্রতিবিম্ব...তুমি হও আরো বড়
আমাকে দেখুন আমাকে দেখুন
যুদ্ধের অক্ষর যুদ্ধের অক্ষর
ভাড়া ঘর ভাড়া ঘর
আশা আশা