Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Madhuri Sahana

Romance Tragedy

3  

Madhuri Sahana

Romance Tragedy

অবেলা

অবেলা

1 min
308


শুষ্ক বাতাসে ধুলোমাটি ছাতিম ফুলের রেণু।


বসন্তের আগমনী সুর কোকিলের কুহু রবে।


পলাশ শিমুল কৃষ্ণচূড়া আবেগে রক্তিম।


অমোঘ আকর্ষণে পতঙ্গের মাতলামি।


মনভ্রমোর গুণ গুণ করে কানামাছি ; ফেলে আসা দিনের আনাচে কানাচে।


হিমেল হাওয়ায় মিশে যাচ্ছে ফাল্গুনী উষ্ণতা।


উপবনে মেদ জমেছে , চরা পরেছে মোহনায়।


ফাল্গুনী রং-এর মোহ গাঢ় হয় না।


এই উষ্ণতা মন পোড়ায় ; শরীর অভ্যেসের দাসত্ব করে।


Rate this content
Log in

Similar bengali poem from Romance