Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sayani Banerjee

Abstract

2  

Sayani Banerjee

Abstract

আস্তিক না নাস্তিক

আস্তিক না নাস্তিক

1 min
559


বিশ্বাস ছিল তীব্র কোথাও,

বিশ্বাস ছিল,পারতে হবে -

বিশ্বাসের যোগ বাস্তবে জুড়ে,

পা ফেলেছি অসম্ভবে l 


আস্তিক আমি? - উত্তর জানা নেই,

তবে জানা আছে, মনের জোর -

মূর্তি কিছু মানলে দেবী,

না মানলে কাঠামো, খড় ...


আস্থা কেবল ছবিতে নয়,

কর্মে তার আস্ফালন -

আড়ম্বরে নয় বিশ্বাস, বিচার,

মুক্ত ভাবনায় শুদ্ধ মন ll 


Rate this content
Log in

Similar bengali poem from Abstract