Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sila Bhattacharyya

Drama Classics Others

4.3  

Sila Bhattacharyya

Drama Classics Others

আমার সোনা মাম

আমার সোনা মাম

1 min
11.8K


আমার সোনা মাম

আমার দেওয়া নাম

অনেক কিছুর মধ্যে

ফুটে উঠলো নাম


সোনার মেয়ে এখন মস্ত বড়

কাজের মধ্যে সবার বড়

ব্যস্ত অফিসার

আমার সোনা মাম


এখন আমি ছোট মা

কোলে পিঠে আদর তাই

বকতে গেলে ভেবেই মরে

আমার সোনা মাম


সোনা পাই, আদর পাই

পাবার অভাব নাই

চাইলে পড়েই হাতের কাছে

হাজির দেখতে পাই

এই তো আমার সোনা মাম


জন্মদিনে কি আর দেব

ভেবেই পাই না তাই

মনে বড় ইচ্ছে করে

কোলে তুলে নাচাই


কিন্তু সোনা বড্ড বড়

তুলতে পারি না ভাই

আশীর্বাদ করি আরো বড় হয়ে

সবার মুখে হাসিতে

ভরিয়ে দিতে দেখতে যেন পাই

আমার সোনা মাম


Rate this content
Log in