Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sila Bhattacharyya

Children Stories Classics Children

4.0  

Sila Bhattacharyya

Children Stories Classics Children

আমার 'বিদেশ' দাদা

আমার 'বিদেশ' দাদা

1 min
53


আমার দাদা 'বিদেশ' দাদা,

ইচ্ছে হলেও কাছে পাইনা দাদা,

আবদার করে যে চাইবো কিছু,

তক্ষনি তো পাবো না কিছু।


আসবি কবে বল তো দাদা,

মনের কোণে জমছে কথা,

কম্পিউটারে শুধু দেখতে পাই,

সেখানেই বিজয়ার প্রণাম জানাই।


রাখি পূর্ণিমায় আসবি দাদা,

মন্ত্র বলে দেবো ফোঁটা,

আশীর্বাদের হাত পড়বে যখন,

মনটা আমার ভরবে তখন।


আশায় রইলাম আসবি দাদা,

ভুলবি না তো আমার কথা,

ঠিক যেনো দেখতে পাই,

এই আশাতেই রইলাম ভাই।


Rate this content
Log in