Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Harekrishna Dey

Abstract Romance Classics

2  

Harekrishna Dey

Abstract Romance Classics

আগন্তুক

আগন্তুক

1 min
310


একটা গুমোট বিকেল হয়ে একটা চৈত্রের ঝড়বৃষ্টি উপহার দিতে খুব সাধ হয়,

সেই সময় তুমি মনের রাস্তায় সাইকেলিং করতে করতে আমার পথে দাঁড়িয়ে থাকবে বোধ হয়৷

ক্লান্ত খিদে শরীর,মাথার ওপর একটা ঝড়ের ঝাঁকড়া মেঘের অন্ধকার চুলের মত এক আগন্তুক৷


একটা অসম্ভব সুন্দর কবিতায় তোমাকে চৈত্রের রাত্রি দিতে সাধ হয়,

সেই সময় আয়নার সামনে নিজেকে নগ্নহীন চোখে সাজাবে বোধ হয়৷

এলোমেলো চুলের খোঁপায় একটা গোলাপের

স্টিকের মত এক আগন্তুক ৷

     

একটা লম্ফের মত দুরন্ত শিখার আলোয় আলো দিতে সাধ হয়,

সেই সময় পিপীলিকা ঘেরা গ্রীষ্মের মত মনের খাবার কণা সন্ধানে ব্যস্ত থাকবে বোধ হয়৷

নিঃস্পৃহ পায়ের চলনে সারা শরীরে তন্ন তন্ন করে মাতাল ঘ্রাণের নেশার মত এক আগন্তুক৷


সাধ্য আর সাধের বলিষ্ঠ মন জীবনচিত্রের উঠোন জুড়ে মনের দরজায় থাকা এক আগন্তুক...


Rate this content
Log in

Similar bengali poem from Abstract