Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Harekrishna Dey

Classics

5.0  

Harekrishna Dey

Classics

রঙ মাখা সেই আনন্দ হোলি

রঙ মাখা সেই আনন্দ হোলি

1 min
825


অনেকগুলো বসন্ত পেরিয়ে থেমে গেছি আজ,

স্মৃতির ক্লাসঘরে এখনও উজ্জ্বল ফাগুনের গান৷

অবাধ অবাধ্যতার খুশি নিয়ে হুল্লোড় হোলির রাঙা

মুখ,যেন হারানো চেহারার জলরঙের সঙ৷


উদ্দাম নৃত্যের পিচকারির রঙের ফোয়ারা

আয়নায় খুঁজে নেওয়া সেল্ফির দিন

শুধু রঙ,বসন্ত রঙিন৷


অপাপ বয়স নিষেধ না মানা বুক,দুরন্ত ঘুর্ণির

স্রোত৷

অবলা হৃৎপিণ্ডে আপন প্রাণের সম্প্রীতির রঙ বদলে দেওয়া শৈশব--

থেকে চুঁয়ে পড়ে

রঙ মাখা সেই আনন্দ হোলি৷


Rate this content
Log in