Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Nandita Pal

Abstract Inspirational

3  

Nandita Pal

Abstract Inspirational

অসীম

অসীম

1 min
397



সীমার মাঝে হারিয়ে যে যাও, অসীম হলে তাই।

তোমার মনকে খুঁজতে গিয়ে,পথ যে ভুলে যাই।

দিগন্তের ঐ কুহেলী যে তোমার ঠিকানা,

সুদূর ঐ আকাশটাতে ই বুঝি তোমার নিশানা।


তোমায় ধরতে গিয়ে পাইনি ধরা আমার বেষ্টনীতে,

তুমি চুপটি করে হারিয়ে যে যাও অসীম গগনেতে।

তুমি আকুল করে ডাকো,

অথচ পড়বে ধরা বলে

অজান্তে যে হারিয়ে যেতে থাকো।


তোমার মন বাঁধা ঐ আকাশে,

তোমার সুর বাজে ঐ বসন্তে।

ঐ আকাশ বুঝি হয় গো মলিন আমার দীর্ঘ শ্বাসে।

আমার মনের গানগুলি ঐ বাজে দিগন্তে।


তুমি খনো কি দেবে ধরা

কারো বাঁধন পরে-

আমার মন যে হেসে যাবে

তোমায় তাঁরে দোসর করে।


তোমার অসীম মনের কাব্য যে গো

আমার মন ই বলে।

আমার লেখনী যে সেই কথার ই পিছু পিছু চলে।


Rate this content
Log in