Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Priyanka Bhuiya

Abstract

2  

Priyanka Bhuiya

Abstract

রাবণ বধ - ৩

রাবণ বধ - ৩

1 min
216


সামাজিক অবক্ষয়ে ভুলে যাওয়া রক্তাক্ত সময়,

নিঃশব্দ সাইরেনে আজ ভেঙে পড়ে রাজছত্র!

পঙ্কিল রাজনীতির নোংরা খেলায় হই দমবন্ধ,

বোমাবাজির ঝলকানিতে নিত্যনৈমিত্তিক সন্ধি,

বোবাকান্নায় মানুষের মাঝে কবরের স্থবিরতা,

আসা-যাওয়ার পথ জুড়ে তীব্র নারকীয় ভীতি!

পেট্রোল বোমা কিংবা বুলেটে সেজে ওঠে মৃত্যু,

আগ্রাসী থাবায় শাসন ও শোষণ যেন সমার্থক;

বাঁচার তাগিদে করতে হবে সংকীর্ণ রাবণ বধ,

জীবনের টানেই রণডঙ্কার শব্দ হোক ইতিহাস।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract