Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Partha Roy

Fantasy

3  

Partha Roy

Fantasy

কবিতা জন্ম

কবিতা জন্ম

1 min
749


দেখে শুনে একটা আকাশ

কিনলাম একটা নদী-

ঢেউ খেলানো সাগর -

হাওয়া খেলা ঝাউবন -

সবুজ ঘন লন -

সাথে কিছু তারা ফাউ পেলাম

চাঁদটা খয়াটে বলে বাতিল হল

তারপর -

একটা শান্তিনিকেতনি ব্যাগে সব পুরে

তোমার বাড়ীর দিকে রওনা দিলাম,

তুমি তখন আমন্ত্রণ লিপি

রেখেছ দীপনের চোখে,

আর দীপন-

শুশুনিয়ার ঢাল বেয়ে

পরিক্রমণে নেমে চলেছে

আরও, আরও, আরও;

মেঝেতে দুমড়ানো চিরকুটে

নবজাতিকা কবিতাদের কান্না

লিখে চলে ওকালতনামা।


Rate this content
Log in