Anindita Kashyap

Tragedy

4.5  

Anindita Kashyap

Tragedy

তুমি আসবে বলে

তুমি আসবে বলে

1 min
357



জানো তো ভেবেছিলাম মালরোডের বেঞ্চ না হলেও,বাড়ির পাশের পার্কটিতে কোনার বেঞ্চটা আমাদের হবে। শনিবারের বিকেলটা ওখানেই কাটবে।আজও এই বেঞ্চ টা খালি থাকে জানো! কেউ বসে না। পার্কটাও আজকাল কেমন ফাঁকা হয়ে থাকে। শেষবার আমরা এসেছিলাম সন্ধ্যারাতে আমার জন্মদিনে, আমি যা বলছিলাম তুমি তাই করছিলে মনে আছে, হঠাৎ আইসক্রিম খাবো বললাম, তুমি ছুটে গেলে আনতে অন্ধকারে।

উফ্!! কী ব্যাথা পেয়েছিলে তুমি, গাড়িটা কোথা থেকে যেন উড়ে এলো। সবাই মিলে সাথে সাথে তোমায় হাসপাতালে নিয়ে গেলো।

ভয়ে আমার বুকেও প্রচন্ড ব্যথা হয়েছিল, কাউকে ডাকতে পারছিলাম না, ভয়ে বোবা হয়ে গিয়েছিলাম। পুরো রাত টা ওখানেই কাটিয়ে দিলাম। বাবা,দাদা ভোর রাতে খুঁজতে খুঁজতে আমাকে পার্কের ওই বেঞ্চেই পেয়ে বাড়ি নিয়ে গেলো, বাড়িতে কান্নাকাটি হুলুস্থুল।বাড়ি ভর্তি মানুষ।পুরো মুখ ঢেকে আমাকে শুইয়ে রেখেছে তাও আবার মাটিতে।এতো অস্বস্থি হচ্ছিল।ভালো লাগছিল না। আবার পার্কে এসে বসে রইলাম, তোমার অপেক্ষায়। তুমি ভালো হয়ে এসে ওখানেই হয়তো আমায় খুঁজবে।

এতদিন পর আজ হঠাৎ তোমায় দেখে অনেক খুশি হলাম, ছুটে গেলাম, ডাকলাম, তুমি শুনলে না, দেখলেও না। তোমার বউ ভীষণ সুন্দরী গো। ভালো থেকো। তুমি পার্কে ঢুকলে না! স্মৃতি গুলোকে ভয় কর, তাই না?

শুধু তুমি না, আজকাল এই পার্কে কেউ আসেনা, বসেনা। আমি থাকি বলে কেউ আসেনা জানো। আমি একাই ঝুলনা ঝুলি। abr~©✍️



Rate this content
Log in

Similar bengali story from Tragedy