PIJUS SARKAR

Tragedy Others

3  

PIJUS SARKAR

Tragedy Others

মৃত্যুদর্শন

মৃত্যুদর্শন

1 min
172


 রাত প্রায় দশটা। কাজ শেষ হতে সামান্যই বাকি। সাইবার কাফেতে বসে আছি। হঠাৎই বাইরের থেকে তীব্র গোলমাল শোনা গেল। কাজ শেষ করে সবেমাত্র বেরুতে যাবো, ঠিক সেই মুহূর্তে স্যুইংডোর ঠেলে ভিতরে ঢুকে মলয়বাবু বললেন, "ওফ, সকলেই চলে গেছেন বুঝি ! তো আপনাকেই দেখাই ! চোখের সামনে মৃত্যুকে দেখেছেন কখনো ?"

  মাথা নেড়ে বিহ্বল দৃষ্টিতে চেয়ে রয়েছি দেখে মলয়বাবু তাঁর অ্যানড্রয়েড ফোনের ভিডিও চালু করে দিলেন। স্ক্রিনে ভেসে উঠল একটি অটোরিক্সার গর্তে পড়ে যাওয়ার মুহূর্তে চালকের লাফিয়ে নামার দৃশ্য। কিন্তু পরমুহূর্তেই অঘটন।

পা পিছলে অটোচালক গিয়ে পড়ল রাস্তার মাঝখানে, পিছন থেকে একটা লরি এসে চাপা দিয়ে বেরিয়ে গেল। ক্যামেরায় লরির নাম্বার প্লেট ধরার বদলে মলয়বাবু ধরে রাখলেন অটোচালকের ভয়ঙ্কর মৃত্যুযণ্ত্রণার মুহূর্তগুলো।

  রুমালে চোখ মুছে বলেই ফেললাম, " কি করে তুলতে পারলেন এই ছবি ? যদি আপনার ভাই হোত ... পারতেন !"

  "দূর মশাই, আপনার মতো কাঁদুনে হলে কি আর এতোবড়ো ব্যবসায়ী হতে পারতাম ! আর আমার ভাইয়েরা অটো চালাতে যাবে কোন দুঃখে ! তারা তথ্য-সংস্কৃতি দপ্তর আলো করে বসে আছে, বুঝেছেন।"

   বলতে বলতে উপেক্ষার ভঙ্গিতে সাইবার দরজা ঠেলে কাফের বাইরে চলে গেলেন তিনি। 

              ------------


Rate this content
Log in

Similar bengali story from Tragedy