Sanghamitra Roychowdhury

Comedy

1  

Sanghamitra Roychowdhury

Comedy

ক্ষ্যান্তমণির কড়চা ২

ক্ষ্যান্তমণির কড়চা ২

1 min
598


কয়গো, দাবাবু দিমণিরা, ঘুম থেয়েন উটোচো? নাকি একুনো বিচন আঁগড়ে ঘুম্মেই আচো? শুনিচি শোউরে মনিষ্যিরা অনেগডা ব্যালা ওব্দি নটপট কোরি ঘুম দ্যায়। তা দেবি নেই বা ক্যানো? তাদিগে ত ভোর ভোর উটি মাটে ঝেতি হয় না হাল্কা হোতি! ঐটে একখান কতা বঠে। গাঁয়ে ঐ গাড়ু নে ভোরির কালে মাটে ছুটতিই হব্বে। তবে কিনা একখান খুদি পানা পাকা ঘর পঞ্চেত থেয়েন কোরি দেচেলো বঠে, তবে ওর ভিদ্রি বড্ড গুমুট বোলে মাটে ঐ হাবা বাতাসডাই ভাল মোনে ল্যায় আমার।


অ্যায় দেকো দিনি, কতায় কতায় কোতায় গ্যে ঠেকিচি? হোই ঝে গো, তোমাদিগে বোলেচিলুম না ফেজভুকিতে ফটোক পোস্টো কর্বার কতা, তাতো এগবারে ভুলিই গিচি গো! তা আমার নাতি আমায় ফোনেতে ফটোক তোলাও শেকালে গো। তবে কিনা ওতে তোমার খানিগটে হ্যাপা আচে। পেত্থমে ঘেঁটিটা বেঁক্কে, চোগদুটু টেইরে, ঠোঁট দুখান চোঙাপানা কোল্লি, তব্বে কিনা খছাক করি ফটোকখান উটবি। তা নাতি আমায় সবি শেকালে, আম্মো শিগলুম। এব্রে শোনো কতা, নাতি বোল্লে, "দিম্মা, এরে ছেলপি কয়, একখান জোম্মে ক্যাপসিকিন দে পোস্টো কোরি দ্যাও দিনি।" "ওরে মুকপোড়া, ক্যাপসিকিন ত হোই চাউনিমাউনিতি দ্যায় রে, ফেজভুকির ফটোকে ও ঝিনিস ফোনের ভিদ্রি ঢুকোবো ক্যাম্নে?" ছোঁড়া আমারি মুখ্যু মনিষ্যি পেইয়ে কী ঝালাতোনে ফেলি দেলো, দেগ্লে গা দাবাবু দিমণিরা?


Rate this content
Log in

Similar bengali story from Comedy