Victor Bulbul

Romance Crime Thriller

4.0  

Victor Bulbul

Romance Crime Thriller

iNNOCENT CRiME_2

iNNOCENT CRiME_2

3 mins
259


     নীরজজীর বাংলো । 


     রেনো আর মিরাজের দিকে মদের গ্লাস বাগিয়ে ধরে নীরজজী বলে— চিয়ার্স... 

    ওরাও মদের গ্লাস তুলে নেয় । একযোগে বলে—চিয়ার্স বস্...

    গ্লাসে সিপ্ মেরেই মুখটা বিকৃত করে আগুনঝরা চোখে জিয়ার দিকে তাকিয়ে রইল নিরজজী । মুখে পোরা ওয়াইনটা ফোয়ারার মত করে ছুঁড়ে দিল জিয়ার মুখে । বলল— বাস্টার্ড, এটা ককটেল হয়েছে ? এতদিনেও কিছু শিখিলি না ? নাকি শয়তানি ! তোর শয়তানি আজ আমি ঘোচাচ্ছি... ক্ষ্যাপা বাঘের মত জিয়ার ওপর ঝাঁপিয়ে পড়ল নিরজজী । এক হাত দিয়ে জোরে জিয়ার গালটা টিপে ধরে অন্য হাতে ওয়াইনের গ্লাসটা নিয়ে সেই হা-মুখে পুরোটাই ঢেলে দিল, অনেকখানি ওয়াইন উপচে পড়ে যায় । এরপর রেনো ও মিরাজকে বলে ওদের পেগটাও জিয়ার মুখে ঢেলে দিতে । 

    ওরা সে নির্দেশ পালন করতে তাতেও ক্ষ্যান্ত হল না নিরজজী, মিরাজকে অর্ডার দিল— ওতে কিছু হবে না মিরাজ ! রামের বোতলটা নিয়ে আয় । পুরো বোতলটা আগে ওর পেটে চালান করি... আজ ওর যে হাল করে ছাড়ব, না হলে নিতেই পারবে না, বেজম্মা শালী... 

    —স্যার প্লিজ্, কন্ট্রোল্ । একটু বেশিই এক্সাইটেড্ হয়ে গেছেন... বলল মিরাজ । 

    —ধুর শালা, মাদারচোদ । নিকুচি করেছে এক্সাইটমেন্টে... 

    —স্যার আমাকে একটু হ্যান্ডেলিং করতে দেবেন ? এসব ক্ষেত্রে ঠিক কী করতে হয়, আমার ভালো জানা আছে । স্যার প্লিজ্... 

    —ওকে ক্যারি অন্...

    পারমিশন পেতেই আর এক সেকেন্ড বিলম্ব করল না রেনো, জিয়ার চুল ধরে হিড়-হিড় করে টেনে নিয়ে গেল বেডরুমের ভেতর । জিয়ার শরীর থেকে টেনে- ছিঁড়ে খুলে আনা পোশাক আর অন্তর্বাসগুলো দরজা দিয়ে বাইরে ছুড়ে ফেলল এক নিমিষে । একটা টুকরো নিরজজীর মুখে এসে পড়তে, সে লুফে নিল । চোখ বন্ধ করে সেটা নাকের কাছে নিয়ে কামুকভাবে ঘ্রাণ নিতে থাকে— আ-হহ্... বস্ত্রহরণটা আমাদের সামনে হলে কী ক্ষতি হত ! মিরাজকে উদ্দেশ্য করে রেনোর বিষয়ে নিরজজী বলে— মিরাজ, আমি ওয়ার্নিং দিচ্ছি, নেক্সট্ টাইম ছোকরাটা যেন আর এসব রিকোয়েস্ট্ আমাকে না করে ! ওকে বলে দিও, আই ডোন্ট্ লাইক দিস্... যা হবে মিলেজুলে । সবার সামনে । 

    মিরাজ মাথা নাড়ল— ওকেই, স্যার । 


    জিয়ার লজ্জা নিবারণের শেষ টুকরোটুকু ছিনিয়ে নিয়ে ছুঁড়ে ফেলেছে রেনো । ঘরের ভেতর থেকে জিয়ার গলা দিয়ে বীভৎস গোঙানি ভেসে আসে । বোঝা যাচ্ছে অত্যাচারের পারদ কোন মাত্রায় চড়েছে ! একটু পরে সব থেমে যায় । 

    কী করছে ছোকরাটা মেয়েটার সঙ্গে ! ভীষণ উৎসুক হয়ে ওঠে নিরজজী, একটু চিন্তিতও হয়ে পড়ে । ঠিক সেই সময় রেনো নিরজজীদের ভেতরে আসার জন্যে অনুরোধ করে— কাম্ ইন্ স্যার । এবারই তো শুরু হবে আসল খেলা, সবটুকু মিলেজুলে... তারপর মিরাজকে অর্ডার করে— মিরাজ, রামের বোতলটা এবার নিয়ে আয়...




    খোলা দরজা পথে তিন-তিনটে পুরুষের পরনের জামা-প্যান্ট-আন্ডারওয়ার সব শিলাবৃষ্টির মতো বাইরে ছুটে এসে মেঝেতে এক জায়গায় ডাঁই হল । 

     ঘরের মধ্যে থেকে জিয়ার নিদারুণ আর্তি ভেসে আসে— প্লিজ্ ছেড়ে দাও... আহ্ ! আর পারছি না...ছাড়ো আমাকে... হাঁপাতে-হাঁপাতে ঢোক গিলে-গিলে বলতে থাকে জিয়া— আমি ব্ল্যাকমেইল করিনি, আমি কিছুই জানি না... অন্য কেউ করেছ এসব... কেন তোমরা আমাকে বিলিভ্ করছ না ! প্লিজ্ বিলিভ্ মি... প্লিজ্... করুণ কান্নায় ভেঙে পড়ে মেয়েটি ।

    রেনো বলে— মিরাজ, ওর মুখে একটা কিছু ঠেসে দে তো, বড্ড বকবক করছে... আর একটু জোরে চেপে ধর না ! এমন আতু-আতু করছিস, যেন ও তোর বিয়ে করা বউ ! 

    —এই রকমই করে ও ! বালটাকে দিয়ে কিস্-স্যু হবে না... অভিযোগ করে নিরজজী ।

    রেনো বলে— কাম্ অন্ স্যার । বস্ ফার্স্ট... 

    —নো বস্, নো ফার্স্ট... সবই মিলেজুলে... গ্রুপ্ এনজয়... হা-হা-হা... 

    নীরজজীর উন্মত্ত উল্লাস । রেনোর উল্লাস । মিরাজের উল্লাস । বিকৃত মনের তিন-পুরুষের সম্মিলিত পৈশাচিক উল্লাস । সেই উল্লাসের আওয়াজ ছাপিয়েও গা শিউরে দিল একটি করুণ নারী কণ্ঠস্বর । জিয়ার করুণ আর্তি... নিদারুণ আর্তনাদ... নীরজজীর বাংলোর জড় আনাচ-কানাচ যেন কেঁপে-কেঁপে উঠল ।


       


Rate this content
Log in

Similar bengali story from Romance