Silvia Ghosh

Romance

1.7  

Silvia Ghosh

Romance

ভালোবাসা

ভালোবাসা

1 min
9.8K


কোলাজে প্রেম

(১)

ঠিক এই মুহূর্তে বছর পনেরোর টিউশন ফেরতা দুই সাইকেল আরোহীর এগরোল শেয়ার চলছে ল্যাম্পপোস্টের টাংস্টেন আলোর নিচে ,পরিকল্পনা চলছে আগামী সরস্বতী পূজায় নতুন কোন সিনেমা দেখা হবে !------অপরিণত ভালোবাসা ।

(২)

ঠিক এই মুহূর্তে ইউনিভার্সিটি থেকে বেরিয়ে 'সিসি-ওয়ানে' বার্থ ডে সেলিব্রেশন চলছে দুই কপোত কপোতীর ।পরিকল্পনা চলছে -----হায়ার স্টাডি, নাকি চাকরি আর নতুন সংসার ?----কল্পনায় ভাসা দুটো আবেগী মনের ভালোবাসা ।

(৩)

ঠিক এই মুহূর্তে নতুন চাকরি কর্পোরেট ওয়ার্ল্ডে সাথে মধ্যবিত্ত মানসিকতার স্কুল টিচার মানসীর হানিমুন প্যাকেজ ভাইজ্যাগে।পাহাড় সমুদ্রের মিশেলে ওরা উচ্ছ্বল ঝরণা তখন ওরা ----অমলিন অফুরন্ত ভালোবাসার প্রতীক ।

(৪)

ঠিক এই মুহূর্তে ব্যাঙ্কক পাটায়ার হোটেল সান রাইজে চল্লিশোর্ধ ডিভোর্সী অয়ন ,সেক্রেটারি ত্রিশোর্ধ ডিভোর্সী মৌমিতা কে ছুঁয়ে চলেছে একদা স্ত্রী লেকচারার ব্রততী কে স্মরণ করে -পরকীয়ার মাঝে ব্যর্থ প্রেমিকের স্থান।

(৫)

ঠিক এই মুহূর্তে সারা জীবন সংসারে উদাসীন শিক্ষক আশিসের মেয়ের বিয়ের দিন রাতে সাতাশ বছরের জীবনের সঙ্গীটির খোঁজে আকূল ---আজ একসাথে খাবেন ।---নিঃসঙ্গতার সঙ্গী খুঁজে চলে পরিনত ভালোবাসা ।

(৬)

ঠিক এই মুহূর্তে আর্থারাইটিসে পঙ্গু সত্তরোর্ধ্ব জয়ার একটাই কামনা সে থাকতে থাকতেই আশির বুড়োটার একটা গতি হোক।ছেলে মেয়ের কাছে গলার কাঁটা হতে দিতে চায়না তার ভালোবাসা কে।----চিরসত্য কে উপলব্ধি করে পরিণত ভালোবাসার অমরত্ব লাভ।

-------একেই কি বলে প্রেম ?


Rate this content
Log in

Similar bengali story from Romance