Sudipta Das

Tragedy

5.0  

Sudipta Das

Tragedy

অপেক্ষা

অপেক্ষা

2 mins
1.0K


সেদিন ক্যাব নিয়েছিলাম।

 জানলা দিয়ে আকাশ দেখতে দেখতে বাড়ি ফিরছি হঠাৎ চোখ পড়ল তোমার উপর... প্রথমে চেনা চেনা ঠেকলো... মনে হলো কতকাল আগে এই মুখটা আমার কাছে ছিল।। মনে পড়তে কষ্ট হলো কারণ তুমি এখন মধ্যবয়স্ক!!! 


গাড়িটা একদম তোমায় ছুঁয়ে বেরোল। তুমি আমায় খেয়াল করো নি। বউ ছিল পাশে আর কোলে তোমার মেয়ে!!! সুতপার কাছে শুনেছিলাম তোমার মেয়ে হয়েছে। একঝলক দেখেছিলাম গাড়ি থেকেই। খুব মিষ্টি মুখখানা !! 

তুমি এত বুড়োটে হয়ে গেছ!!? তোমায় বলেছিলাম না চাপ দাঁড়িটা কাটবে না!!! এখন তো clean shaved তুমি!! বিশ্বাস করো তোমায় একদম মানাচ্ছে না!!! 

তোমার মনে পড়ে! পুজোর আগের শেষ কানের দুলটা তোমার সাথে কিনতাম? আজ বউ ছিল... সেই পুজোরই শপিং তাই না??? 

তোমার অর্কিড পছন্দ ছিল জন্মদিনে দিতে আমায় !!! বউকে দাও?? 

আমি চুল বেঁধে রাখলেই খুলে দিতে!! শাড়ী পড়লেই তুমি আলগোছে ঘাড়ে চুমু খেতে!!! 

শান্তিকেতনে গিয়ে আমায় কত পলাশ দিয়েছিলে সবকটা এখনো বইয়ের ভাঁজে যত্ন করে রেখেছি ... আমাদের প্রেমের মতোই ফুলগুলোও শুকিয়ে গেছে !!! 

আমার ইচ্ছে করছিল গাড়িটা থামিয়ে দি! জড়িয়ে ধরি তোমায়!! 

কিন্তু তারপর নিজেকে নিজেই চাঁটি মেরে বললাম "বয়েস হয়েছে ...চুপ করে থাক...নিজেকে সংযত কর!!!"

বাড়ি ঢুকবো ঠিক ক্যাবটা বাঁক নেবে আর ঠিক তিন মিনিটের রাস্তা... পুজোর শপিং করে একাই ফিরছিলাম আমি!!! গাড়িটা ঘোরাতে যাবে একটা লরি সজোরে ধাক্কা মারলো।।।

ব্যাস এটুকুই!!! 

জ্ঞান ফিরলো যখন তখন দেখি আমার মৃতদেহ ভীড় করে আছে একরাশ লোক!!! ড্রাইভার গুরুতর জখম!!! আমি সরে এলাম... ওখান থেকে!!! 

আবার পরের জন্মের অপেক্ষা করবো তোমার জন্য!!! প্লিজ বিয়ে করে ফেলো না মায়ের কথায় অন্য কাউকে। আমি অপেক্ষা করবো তোমার জন্য... অপেক্ষা করবো... 



Rate this content
Log in

Similar bengali story from Tragedy