Atrayee Sarkar

Horror Others

3  

Atrayee Sarkar

Horror Others

অভিশপ্ত সম্পত্তি পর্ব ২

অভিশপ্ত সম্পত্তি পর্ব ২

2 mins
209


পথ ধরে ধরে আমি বাড়িটার সামনে পৌছে যাই। পুরনো বাড়ি,,, ধুলো, ময়লায় ভর্তি থাকবে ভেবে,, আমি gloves, মাস্ক আর জামার ওপর apron পরে গেছিলাম।

হমম ঠিক তাই, একটু দূর থেকে দেখছিলাম,

বড়ো গেট, প্রায় মোচড়ানো, জং পরে গেছে বাড়িটাতে, চারদিকে আগাছায় ভরতি। বোঝা যাচ্ছিল,,, একদিন বড়ো বাগান ছিল ওদের।

এতো কিছু দেখার পরও আমি এগোতে থাকি। কেন যে আমি নিজেকে আটকাতে পারছিলাম না,, আমি নিজেও জানিনা ।

গেটের সামনে জেতেই গেটটা নিজেই খুলে গেল,,, গেটের বাজে আওয়াজ ছিল ।

ঢুকতেই,,, গেটটা নিজের থেকেই বন্ধ হয়ে গেল দেখে অবাক লাগছিল । দরজার থেকে গেটটা অনেকটা দূরেই ছিল। দরজার সামনে গিয়ে দেখি দরজাটা নোঙরা, ধুলোয় ভর্তি।

দরজাটা তালা দিয়ে বন্ধ ছিল । সামনে একটা ছোট পাথর দিয়ে তালাটা ভেঙে ঢুকলাম । তখন সকাল ৯টা বাজে ।

এতো ধুলো ছিল... যে চোখ মুখ ঢাকতে হচ্ছিল ।

বাইরে আলো থাকলেও... পুরোনো বাড়ি, একটু অন্ধকার তো হবেই। টর্চ জ্বালিয়ে আমি আসতে আসতে ঢুকছিলাম।

সেই আগেকার দিনের জানলা, দরজা । অনেকটা রাজার বাড়ির মতন।

বিভিন্ন দিকে ঘুরতে ঘুরতে দেখি একটা বড়ো ঘর... কিন্তু সেই দরজা বন্ধ।

সবে হাত যখন বারাচ্ছিলাম দরজার দিকে... দরজাটা হঠাত্ নিজের থেকেই খুলে গেল ।

সকাল হলেও... পুরোনো বাড়ি.. অন্ধকারই লাগছে।

টর্চ জালিয়ে ঢুকলাম । দেখলাম একটা বিশাল বড়ো মচরে পরা খাট । একটা বড়ো টেবিল, দুটো দরজায় attached কাঠের wordrobe মতোন।

জানিনা কেন, ইচ্ছে হোল খুলে দেখি wordrobeটা। দরজাটা খুলে দেখি, পুতুলে ভর্তি । কিন্তু অদ্ভুত ব্যাপার...সব ছেলে পুতুল.... আর পুতুলগুলোর মাথা নেই ।

মনে হলো...ছোটো বাচ্ছা ছিল,,ওরা এরম করেছে।


চলবে



Rate this content
Log in

Similar bengali story from Horror