STORYMIRROR

PARAMITA BASAK

Abstract Romance Others

3  

PARAMITA BASAK

Abstract Romance Others

যেদিনতুমি

যেদিনতুমি

1 min
23


যেদিন তুমি

ছিলে পাশে বসে

হাতটি ধরে হাতে ,

ভেবেছিলাম কাটবে

পাবো তোমায় পাশে আমি।

পথের সব বাঁকে

চেয়েছি আমি যাকে

থাকলো সে কৈ ?

কল্পনায় ভ্রমি ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract