STORYMIRROR

PARAMITA BASAK

Abstract Others

3  

PARAMITA BASAK

Abstract Others

মাগো

মাগো

1 min
20


মাগো আমার

চরণে তোমার

পাই যে আমি স্বর্গ ,

তোমায় ছাড়া জীবন

যেন দিশাহীন আধার।

আছো তুমি তাই তোমা

ভাবনা কিছু নেই

কোমল পরশে

জীবন পার।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract