Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Srabani Gupta

Fantasy

0  

Srabani Gupta

Fantasy

যদি হতুম

যদি হতুম

1 min
402


যদি হতুম কোন কুড়িয়ে আনা নদী, তুমি বসার ঘরে কেমন সাজিয়ে রাখতে| আসতে যেতে কতবারই তো অবগাহন করতে| সিলিং-এর চড়াই পাখিটা আমার বুকে নিজের ছায়া দেখে যেই না কিচির মিচির করে উঠত, তুমি ছুট্টে এসে ওদের তাড়ানোর বাহানায় কয়েকবার দেখে নিতে আমায়| বন্ধুরা এলে তুমি ফিসফিসিয়ে বলতে আমার কথা| ওরাও তখন আড়চোখে দেখত কিনা জানি না, আমি কিন্তু দেখে নিতুম ওদের হাসি| আমার স্থির জলে তুমি নিজেকে দেখে নিয়ে বেরিয়ে পড়তে অফিস| আমি তোমার অপেক্ষা করতে করতে ক্লান্ত হয়ে এলে লাফিং বুদ্ধাটার কাছে শিখে নিতুম খুশি দেখাবার ছলাকলা| জানি তুমি রাত করে ফেরো| হেডলাইটের আলো কাঁচের জানলায় এসে পড়লেই আমিও খানিকটা আলোকিত হয়ে উঠতুম শত অন্ধকারেও| যদি হতুম কুড়িয়ে আনা নদী, যদি হতুম.....


Rate this content
Log in