Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Rima Goswami

Tragedy

4  

Rima Goswami

Tragedy

ট্যাকার জোর

ট্যাকার জোর

1 min
201


বাঁচার মন্ত্র কি ?

দূর পাগল জানস নাই ?

বাঁচার মন্ত্র অর্থ , ক্ষমতা ।

বাঁচার জন্য আর কি চাই ?

পোলারে তোরে কে বোঝায় ?

বাঁচনের লগে ক্ষমতাবান হতে হয়

ট্যাকে ট্যাকা আর গলার জোর লাগে

বাঁচার জন্য খাদ্য লাগে ?

খাদ্য পাবিক কই ?

তর লগে অনেক খ্যামতা চাই

গরিবের ভূঁই ছেঁচে কেড়ে নেবার খ্যামতা ।

সেবা কি ? আবেগ কি ?

ওই সকল তো কথার কথা উজবুক

সেবাপ্রদান তো এখন ছলনা

আবেগ এখন মরীচিকা

ওসব এখন হাটে বাজারে বিক্রি হয় ।।


Rate this content
Log in