Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

ARGHYADEEP BARAT

Classics

3  

ARGHYADEEP BARAT

Classics

তোমার কবিতা

তোমার কবিতা

1 min
916


নীল কাগজের নৌকো করে ভাসিয়ে দিও জলে,

ভিজবে তোমার নরম আঙ্গুল, দুঃখ যাবে ভুলে..

আমার আঙ্গুল পিয়ানোতে ছুটছে সারা বেলা,

খুঁজছে শুধু নুতুন সুর ভুলতে অবহেলা..


চোখের কোণে দুঃখ কিছু , কিছু আছে চপলতা 

নেই হাতে জোর , লিখতে নারি আরেকটা বনলতা 

নীল রঙটা মানায় ঠিকই , হলুদ আরোও ভালো 

শাল শিরীষের বনের মাঝে যেমন চাঁদের আলো 


তোমার জন্য তুলবোনা ফুল,গাইবোনা কোনো গান,

বৃষ্টিশেষের আবছা আলোয় শুধুই অভিমান..

মুখভার করে সন্ধ্যে বেলায় রইবে উদাস মনে,

ভালোবাসা মোর জোনাকি হয়ে জ্বলবে ঘরের কোণে..


Rate this content
Log in