Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subhankar Ghosh

Classics Others

4.1  

Subhankar Ghosh

Classics Others

তোমাকে আর বলা হলো না

তোমাকে আর বলা হলো না

1 min
381


ভেবেছিলাম তোরে বাসবো ভালো ,

রাখবো আপন করে ।

রাখবো তোকে আমার কাছে,

আমার মনের কুড়ে ঘরে ।


ঘর যদি হয় জীর্ণ - শীর্ণ ,

মনে রাখবো আশা।

হাসি মুখে বাসবো ভালো,

তুমি আমার ভালোবাসা।


ধন্য আমি তখন হবো ,

তুমি মন্ টি আমায় দিলে ।

বাস্তব ছেড়ে হারিয়ে যাবো,

 ঐ আকাশের নিলে।


ভালোবাসা হয়ে থাকবো আমি,

তোমার হৃদয় জুড়ে।

নুপুর হয়ে বাজবো আমি ,

মিষ্টি মধুর সুরে।


ভেবোনা কখনো তুমি,

আমি তোমার থেকে দূরে।

বন্ধু হয়ে আছি আমি ,

তোমার নয়ন জুড়ে।


যত দূরে যাওনা কেনো,

আছি তোমার পাশে ।

তাকিয়ে থাকবো আকাশ পানে ,

ঘুম যদি না আসে।


কাছে আমায় পাবে তুমি,

হাত বাড়াবে যেই।

যদি না পাও জানবে তবে,

সেদিন আমি আর নাই ।



Rate this content
Log in

Similar bengali poem from Classics