Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Badaruddoza Shekhu

Fantasy Children

2  

Badaruddoza Shekhu

Fantasy Children

তোল্লাই

তোল্লাই

1 min
132



মনটা যায় উড়ে উড়েদূরে কাছে দূরে দূরেকোন্-সে অচিনপুরের      সোনার কেল্লায় 

সেখানে সিংহ আছেরাবণ ড্রাগন আছে ডাইনোসররা আছে       পেল্লায় পেল্লায়

তাদের গর্জন বড়োবুক কাঁপে থরোথরো, 'ইয়াল্লা, রহম করো,        মাবুদ আল্লায়

কেবল ভরসা করিযখনি বিপদে পড়ি, দৌড় দৌড়, পড়ি মরি       আপ্রাণ চিল্লাই

যতোই চেঁচিয়ে মরোগলায় ফোটেনা স্বরও, মামাদের ভয়ংকরো       হালুম হল্লায়

কেউ নাই শুনবার, এই রে ! মটকাবে ঘাড়ওরে বাবা ছাড়্ ছাড়্,       কে আছো কেল্লায়? 

হঠাৎ জোরসে ধাক্কা'এই খোকা, এই খোকা'! খেয়ে গেছি ভ্যাবাচাকা ,       দিলাম তোল্লাই---

'এই কীরে গোঙাচ্ছিস ? ভয়ের স্বপ্ন দেখছিস ? ''ও কিছু না, ও কিছু না, ঢিসমিস   তেড়েছে বোল্লায়' ।।


Rate this content
Log in